আমাদের উদ্দেশ্য

আপনজনকে উপহার পাঠাবার কথা ভাবছেন ! আপনি যেখানেই থাকুন আপনার ভালোবাসাকে পৌছে দিচ্ছে উপহারবক্স.কম

প্রিয়জনকে উপহার পাঠাবার কথা ভাবছেন ! আপনি দূরে থাকলেও  আপনার ভালোবাসাকে পৌছে দিচ্ছে উপহারবক্স.কম। আমরা বাংলাদেশের যে কোনো জেলায়, যেকোনো বাসায়,  অফিস, বিয়ের পার্টি এবং কর্পোরেট ইভেন্টে গিফ্ট সহ সকল প্রকার গিফট ডেলিভারি দেই। আমাদের রযেছে বাংলাদেশে গিফ্ট ডেলিভারিতে অভিজ্ঞতা (কারণ সকল ডেলিভারী ম্যানেরই বিভিন্ন কোম্পানীতে ডেলিভারির কাজ করেছেন) সহজ ও অত্যাধুনিক অনলাইন অর্ডারিং প্রসেস, প্রফেশনাল কাস্টমার সার্ভিস, টপ প্রোডাক্ট কোয়ালিটি ও প্রশিক্ষিত ডেলিভারি টিম। এই ওয়েবসাইট ব্যবহার করে  আপনি ইন্টারনেট-এ বসেই পৃথিবীর যেকোনো জায়গা থেকে কম্পিউটার, মোবাইল বা ট্যাবলেট ব্যবহার করে প্রিয়জনের জন্য প্রিয় উপহারটি অর্ডার করতে পারবেন। প্রতিটি গিফ্ট ডেলিভারির সাথে আমরা একটি গ্রিটিংস কার্ড, গিফ্ট রাপিং, ফটো কনফার্মেশন ও ৪ টি লাল গোলাপ ফ্রি ডেলিভারি দেই। আমরা শুক্রবার ও জাতীয় ছুটির দিন সহ সপ্তাহের সাত দিনই সকাল ৬ টা থেকে রাত ১১ টা পর্যন্ত বাংলাদেশের সকল জেলায় উপহার ডেলিভারি করে থাকি।

বিভিন্ন অনুষ্ঠান ও সামাজিকতা যেমন ঈদ-উল-ফিতর, ঈদ-উল-আজহা, বিয়ে, বিবাহ বার্ষিক, নববর্ষ, জন্মদিন, ভ্যালেন্টাইনস্ ডে, পহেলা ফাল্গুন,  পূজা, বড়দিন, বুদ্ধ পূর্ণিমা, মা দিবস, বাবা দিবস ইত্যাদিতে আমরা আমাদের প্রিয়জনকে উপহার দিতে পছন্দ করি। এছাড়া কখনো কখনো কোন উপলক্ষ্য ছাড়াই আমরা আপনজনকে সারপ্রাইস উপহার দিয়ে থাকি। কিন্তু অনেকসময় অতি আপনজনের সাথেও দুরত্ব বেড়ে যায় কারণ বিদেশে থেকে দেশের প্রিয়জনকে উপহার পাঠানো দুস্কর এবং দেশের মধ্যেও বাস্ততা ও অনন্য অসুবিধার জন্য আমরা সশরীরে দোকানে গিয়ে উপহার কিনে তা প্রিয়জনের কাছে পৌছানোর মতো সময় বের করে আনতে পারি না।

Image result for bangladesh map

আপনি বাংলাদেশ সহ পৃথিবীর যেকোন দেশ এবং মধ্যপ্রাচ্যের দেশসমূহ থেকে অর্ডার এবং পে করতে পারবেন। বাংলাদেশে আপনি সব বাংলাদেশী ব্যাংক এবং আন্তর্জাতিক ব্যাংক এর ইসু করা ভিসা এবং মাস্টারকার্ড ক্রেডিট কার্ড ব্যবহার করে অনলাইন-এ পে করতে পারবেন। দেশের বাইরে থেকে অনলাইনে ভিসা, মাষ্টার কার্ড, ডিসকভার, আমেরিকান এক্সপ্রেস, ডাইনারস ক্লাব এবং জেসিবি কার্ডের মাধ্যমে আপনার নিজস্ব মূদ্রায় (AUD, CAD, EURO, GBP) অথবা মার্কিন ডলারে (USD) মূল্য পরিশোধ করতে পারবেন। ক্রেডিট কার্ড না থাকলে বাংলাদেশে আপনি এনআরবি কর্মাশিয়াল ব্যাংকের যেকোন শাখায় বাংলাদেশী মূদ্রায় মূল্য পরিশোধ করতে পারবেন,ওয়েষ্টার্ণ ইউনিয়ন, মানিগ্রাম বা এক্সপ্রেস মানি এর মাধ্যমে দেশের বাইরে থেকে পে করতে পারবেন, আপনি সরাসরি ঢাকার ধানমন্ডিতে অফিসে এসেও মূল্য পরিশোধ করতে পারেন এবং bKash অ্যাকাউন্ট ব্যবহার করে বা bKash পয়েন্ট থেকে আপনার বিল পরিশোধ করতে পারবেন। বিশেষ ক্ষেত্রে আমরা বাসা বা অফিস এর ঠিকানায় যোগাযোগ করেও বিল সংগ্রহ করি (শুধুমাত্র ঢাকায়)।

আমাদের লক্ষ্য হলো আপনার প্রিয়জনের বিশেষ মুহূর্তটিকে আরো স্মরণীয় করা রাখা। আমাদের ওয়েবসাইট-এ শুধুমাত্র বাছাইকৃত টপ ব্রান্ডের প্রোডাক্ট অর্ডার করতে পারবেন, সেজন্য প্রোডাক্ট-এর কোয়ালিটির ব্যাপারে আপনি নিশ্চিত থাকতে পারেন। আপনি অনলাইনে উপহারবক্স এ লগ ইন করে আপনার চাহিদামাফিক উপহার বাছাই করুন এবং যিনি উপহার গ্রহন করবেন তার ঠিকানাটি প্রদান করুন। চেকআউট করার সময় আপনি গিফ্ট ডেলিভারির তারিখ ও সময় সিলেক্ট করতে পারবেন, এবং আপনি কেক উইশ প্রদান করতে পারবেন। আমরা অত্যন্ত নিপুনতার সাথে আপনার বাছাই করা উপহারটি আপনার প্রদত্ত সময়ে আপনার কাঙ্খিত ঠিকানায় পৌছে দেবে।